ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৫:২৩  
আপডেট :
 ০৬ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৫

গোপালগঞ্জে যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার
আবেদ উকিল

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসকে জড়িয়ে ফেসবুক মেসেঞ্জারে নানা অশালীন ও আপত্তিকর তথ্য ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে বৌলতলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবেদ উকিলকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকালে আবেদ উকিলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে। মামলার অপর আসামী সদর উপজেলার গান্ধিয়াশুর গ্রামের সহাদেব বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাস পলাতক রয়েছে।

শুক্রবার সকালে বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস একটি মামলা দায়র করলে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এ মামলা রেকর্ড করেন।

মামলার বাদী সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস জানিয়েছেন, তারই ইউনিয়নের বাসিন্দা কলপুর গ্রামের জাহেদ উকিলের ছেলে বৌলতলী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আবেদ উকিল ও গান্ধিয়াশুর গ্রামের সহাদেব বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাস তাকে জড়িয়ে ফেসবুকের মেসেঞ্জারে নানা অশালীন ও আপত্তিকর তথ্য ছড়িয়ে তার সুনাম ক্ষুন্ন ও হেয় প্রতিপন্ন করেছে।

তিনি আরো জানান, আবেদ উকিলের অত্যাচারে অতিষ্ট কলপুর গ্রামের মানুষ। তার ভয়ে বৌলতলী-ঘোনাপাড়া সড়ক রাতের বেলা নিরাপদ নয়। আবেদ উকিলের ছত্রছায়ায় কলপুর, সুরগ্রাম, রাউৎপাড়া এলাকায় দীর্ঘবছর মাদক ব্যবসা ও জুয়ার আসর চলে আসছে।

বৌলতলী এলাকায় কুমার মধুমতি নদীতে মাছ ধরতে আসা জেলেদের কাছ থেকেও আবেদ উকিল নিয়মিত জোরপূর্বব চাঁদা আদায় করে থাকেন। তার এসব কর্মকাণ্ডে বাধা দেওয়ায় তিনি আমার বিরুদ্ধে ফেসবুক মেসেঞ্জারে নানা অশালীন ও আপত্তিকর তথ্য ছড়িয়ে সুনাম ক্ষুন্ন ও হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন।

গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে অভিযোগের প্রাথমিক সত্যতা যাচাই করে কলপুর গ্রামের আবেদ উকিল ও গান্ধিয়াশুর গ্রামের সহাদেব বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাসের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা রেকর্ড করা হয়েছে। আবেদ উকিলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। মামলার অপর আসামি পবিত্র বিশ্বাসকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত