ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ট্রলারে জুয়া খেলার সময় আটক ৩৫

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৫:০১

ট্রলারে জুয়া খেলার সময় আটক ৩৫

পিরোজপুরের নেছারাবাদের সন্ধ্যা নদীতে ট্রলারে করে জুয়া খেলার সময় ৩৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ জুয়াড়িদের জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ জব্দ করে।

আটককৃতদের শনিবার (৭ ডিসেম্বর) সকালে ভ্রাম্যমান আদালতে প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা উপজেলার বলদিয়া, সুটিয়াকাঠি ও সোহাগদল ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নেছারাবাদ থানার এস আই মো. নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সন্ধ্যা নদীর জলাবাড়ি এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ এম ভি কলাভিটা নামক একটি ইঞ্জিন চালিত স্টীলবডি ট্রলারে জুয়া খেলা অবস্থায় থাকা ৩৫ জুয়াড়িকে আটক করে। পরে আটককৃতদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আবদুল্লাহ আল মামুন বাবু’র আদালতে হাজির করলে আদালত তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার জানান, নেছারাবাদ থানায় পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যা নদীতে থাকা একটি ট্রলারে করে কিছু লোক জুয়া খেলছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দিয়ে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, পুলিশি তৎপরতার কারণে জুয়াড়িরা নদীকে তাদের নিরাপদ স্থান হিসেবে ধরে নিয়েছিল। কিন্তু কড়া নজরদারির কারণে তারা পুলিশের চোখ এড়াতে পারেনি।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত