ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে মেরাজ-দারা

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৭:২৮

রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে মেরাজ-দারা
মেরাজ উদ্দিন মোল্লা ও আবদুল ওয়াদুদ দারা। ফাইল ছবি

রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হিসেবে রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল ওয়াদুদ দারার নাম ঘোষণা করা হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের কাউন্সিল অধিবেশনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এ কমিটি ঘোষণা করেন।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রমুখ।

মেরাজ উদ্দিন মোল্লা বিদায়ী কমিটির সহ-সভাপতি এবং আব্দুল ওয়াদুদ দারা যুগ্ম-সম্পাদক ছিলেন। মেরাজ মোল্লা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) এবং দারা রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য।

এর আগে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, সর্বশেষ রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল ২০১৪ সালের ৬ ডিসেম্বর। দীর্ঘ পাঁচ বছর পর রোববার (৮ ডিসেম্বর) আবারও অনুষ্ঠিত হচ্ছে এই সম্মেলন। টান টান উত্তেজনা থাকায় গেলবার কেবল সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেই চলে যান কেন্দ্রীয় নেতারা।

তৃণমূলের নেতারা সরাসরি ভোটে কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার দাবি জানিয়ে আসছিলেন। কিন্তু ভোট না দিয়ে শেষ পর্যন্ত এবারও ঘোষণাই করা হলো জেলা কমিটির এই শীর্ষ দুই নেতার নাম।

সম্মেলনকে ঘিরে কিছু দিন থেকে অনেক জল্পনা-কল্পনা ডালপালা মেললেও শেষ পর্যন্ত সবকিছুই হলো চমকের মতো। এবারের সম্মেলনে রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ৩৬০ জন কাউন্সিলর নির্ধারণ করা হয়েছিল।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত