ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুর হকার্স ইউনিয়নের নির্বাচন

সভাপতি জাফর, সাধারণ সম্পাদক ফিরোজ

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৫৫

সভাপতি জাফর, সাধারণ সম্পাদক ফিরোজ

দিনাজপুর জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের(রেজিঃ নং ২৩৯৪) দ্বি-বার্ষিক নির্বাচনে বর্তমান সভাপতি আব্দুল মান্না বেপারী সমর্থিত মোঃ জাফর আলী-মোঃ ফিরোজ পরিষদ জয়লাভ করেছে।

রোববার বিকাল ২ থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত দিনাজপুর প্রেস ক্লাবে দিনাজপুর জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের নির্বাচনের ৭ টি পদের মধ্যে ৬ পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৬০ জন ভোটারের সবাই তাদের শতভাগ ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মোঃ কামরুল হুদা হেলাল ও সদস্য সাবেক প্যানেল মেয়র আলতাফ হোসেন এবং সাংবাদিক এমদাদুল হক মিলন নির্বাচন পরিচালনা করেন।

দিনাজপুর প্রেসক্লাব কমপ্লেক্স ভবনে উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এসময় ব্যানার ফেস্টুনে ছেয়ে যায় প্রেসক্লাব চত্ত্বর।

নির্বাচনে বর্তমান সাধারণ সম্পাদক মোঃ জাফর আলী “বাই সাইকেল” প্রতীকে ৩৪ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সভাপতি শ্রী ছবিলাল সরকার “কার” প্রতীক নিয়ে পেয়েছেন ২৫ ভোট।

মোঃ নুর আলম “ছাতা” প্রতীকে ২৯ ভোট পেয়ে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুস সামাদ (১) “চশমা” প্রতীকে পেয়েছেন ২৭ ভোট।

মোঃ ফিরোজ “আম” প্রতীকে ৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম “গোলাপ” ফুল প্রতীকে পেয়েছেন ১৮ ভোট।

মোঃ রুবেল ইসলাম “মোবাইল” ফোন প্রতীকে ৩৮ ভোট পেয়ে সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আবুল হোসেন “মই” প্রতীকে পেয়েছেন ১৫ ভোট।

নির্বাহী সদস্যের ২ টি পদের মধ্যে মোঃ জীবন আলী “বই” প্রতীকে ৩৯ ও মোঃ রাজু রহমান টিয়া “পাখি” প্রতীকে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্রী দুঃখুয়া রায় “কাঁঠাল” প্রতীকে পেয়েছেন ২৫ ভোট।

কোষাধক্ষ্য পদে মোঃ রবিউল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মোঃ কামরুল হুদা হেলাল নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাবেক প্যানেল মেয়র আলতাফ হোসেন এবং সাংবাদিক এমদাদুল হক মিলন এবং সকল প্রার্থী ও ভোটারদের উপস্থিতিতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত