ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রাজবাড়ী‌তে আন্তর্জা‌তিক দুর্নী‌তি বি‌রোধী দিবস পালিত

  রাজবাড়ী প্রতি‌নি‌ধি

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:২৩

রাজবাড়ী‌তে আন্তর্জা‌তিক দুর্নী‌তি বি‌রোধী দিবস পালিত

‘রুখবো দুর্নীতি, গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ’ - এই স্লোগানে রাজবাড়ীতে আন্তর্জা‌তিক দুর্নী‌তি বি‌রোধী দিব‌স পালিত হয়েছে। দুর্নী‌তি‌ বি‌রোধী দিবসটি উপলক্ষ্যে গণস্বাক্ষর ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়ে‌ছে।

সোমবার (৯ডি‌সেম্বর) সকাল এগারটায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, সচেতন নাগরিক কমিটি ও টিআই‌বি’র আ‌য়োজন এবং জেলা প্রশাস‌নের সহযো‌গিতায় ক‌লেক্ট‌রেট ক্লা‌বে আন্তর্জাতিক দুর্নী‌তি‌বি‌রোধী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও গণস্বাক্ষর অনুষ্ঠিত হয়। গণস্বাক্ষর করেন অতিথিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এ‌তে জেলা দুর্নী‌তি‌ প্রতি‌রোধ কমি‌টির সভাপ‌তি অধ্যাপক কুদরত আলী'র সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন, জেলা প্রশাসক দিলসাদ বেগম। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন, জেলা প‌রিষদ চেয়ারম্যান ফ‌কির আব্দুল জব্বার, জেলা সনা‌কের সভাপ‌তি প্রফেসর শংকর চন্দ্র সিনহা, ভান্ডা‌রিয়া সি‌দ্দি‌কীয়া ফা‌জিল মাদরাসার অধ্যক্ষ সিরাজুম ম‌ু‌নির, জেলা দুর্নী‌তি‌ প্রতি‌রোধ কমি‌টির সাধারণ সম্পাদক তোস‌লিম উ‌দ্দিন প্রমূখ।

এ সময় বক্তরা যার যার স্থান থে‌কে দুর্নী‌তির বি‌রুদ্ধে সোচ্চার হবার আহ্বান জানান এবং অ‌তি‌থিরা দুর্নী‌তি‌বি‌রোধী গণস্বাক্ষর ক‌রেন।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত