ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ট্রিপল হত্যা মামলায় রিমান্ডে প্রবাসীর স্ত্রী

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৭:১০

ট্রিপল হত্যা মামলায় রিমান্ডে প্রবাসীর স্ত্রী

বরিশালের বানারীপাড়া উপজেলার সাখারী গ্রামে ট্রিপল হত্যা মামলায় প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনিরুজ্জামান শুনানি শেষে এ নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন, রোববার রাতে কারাগারে পাঠানো আসামি জাকির হোসেন ও জুয়েল হাওলাদারের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মিশুর সম্পৃক্ত থাকার বিষয়টি উঠে আসে। এরপর নজরদারিতে থাকা মিশুকে ওই রাতেই গ্রেপ্তার দেখিয়ে থানায় রাখা হয়।

সোমবার দুপুরে মিশুকে জুডিশিয়াল আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়। বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার থেকে মিশুর রিমান্ড কার্যকর হবে।

এ ব্যাপারে আদালত প্রাঙ্গণে মিশুর স্বামী কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রব বলেন, এ মামলায় যারা দোষী তাদের শাস্তি হোক। কিন্তু কেউ যেন বিনাদোষে হয়রানির শিকার না হয়। আমি আমার মাসহ স্বজনের হত্যাকারীদের উপযুক্ত শাস্তি চাই। আর আল্লাহ যেন এ রকম বিপদ কাউকে না দেয়।

প্রসঙ্গত, বরিশালের বানারীপাড়ার সলিয়াবাকপুর এলাকার কুয়েত প্রবাসী আব্দুর রব হাওলাদারের বাড়িতে শুক্রবার মধ্যরাতে তিনজনকে হত্যা করা হয়। এরা হলেন, প্রবাসীর মা মরিয়ম বেগম, তার বোনের ছেলে ইউসুফ এবং বোন জামাই শফিকুল আলম।

আব্দুর রব ১১ বছর ধরে কুয়েতের একটি মসজিদে ইমামতি করেন। তার স্ত্রী ও সন্তান বাড়িতে থাকেন। নিহত তিনজনের মধ্যে ইউসুফ এবং শফিকুল আলম দুই দিন আগে তাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। এ ঘটনায় রবের ভাই সুলতান মাহামুদ অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। ওই মামলায় জাকির, জুয়েল ও মিশুকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত