ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

নোয়াখালীতে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ১৬:৩১

নোয়াখালীতে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছাত্রদল নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার তোতার বাজার সংলগ্ন সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কাভার্ডভ্যান সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিলো। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও অটোরিকশাটি পুলিশ হেফাজতে রয়েছে। কাভার্ডভ্যানের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত