ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৭  
আপডেট :
 ১১ ডিসেম্বর ২০১৯, ০৮:৪০

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত এবং আটজন আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে সদর উপজেলার অশ্বদিয়া ব্রিজের পাশে এবং দুপুরে সুবর্ণচরের তোতার বাজার ও বেগমগঞ্জের কাদিরপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলা সদরের রিপন (১৬), জাবেদ (১৫), সুবর্ণচরে ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাসেল (৩০), হাতিয়ার জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬) এবং বেগমগঞ্জের কাদিরপুরের মেহেরাজ হোসেন।

রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার অশ্বদিয়া সেতু এলাকায় সোনাপুর থেকে ছেড়ে যাওয়া ট্রাকের সঙ্গে কবিরহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা যাত্রী ও চালকসহ চারজন আহত হয়। পরে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম নেয়া হয়েছে।

এর আগে বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি লরি সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কের গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো দুইজন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

পৃথক ঘটনায় পাঁচজন নিহত হওয়ার কথা নিশ্চিত করেন স্ব স্ব থানা পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত