ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৯

প্রিন্ট

মোটরসাইকেল ছিনতাই চক্রের ২ সদস্য আটক

মোটরসাইকেল ছিনতাই চক্রের ২ সদস্য আটক
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার শাইলকাঠি এলাকার সরোয়ার সরদারের ছেলে সোহরাব সরদার (২৮) ও মজলিসপুরের ফয়েজউদ্দিন শেখের ছেলে মিজানুর রহমান (২৯)।

সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, বুধবার রাত ৯টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যানপুর এলাকা থেকে মোটরসাইকেল ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে একটি পালসার মোটরসাইকেল ও ছিনতাই হওয়া প্লাটিনা মোটর সাইকেল জব্দ করা হয় এবং সেই সাথে রাজাপুরের সুমন খান নামের এক ছিনতাইকারী পালিয়ে যায়।

এ ঘটনায় ছিনতাই হওয়া মোটরসাইকেলের মালিক সাহেব আলী ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

সাহেব আলী বাংলাদেশ জার্নালকে জানান, তিনি ১৭ বছর ধরে ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী পরিবহন করেন। গতকাল রাতে ৯টার দিকে পাংশা থেকে ৫০০ টাকা ভাড়া মিটিয়ে গোয়ালন্দ মোড়ের উদ্দোশ্যে যাচ্ছিলেন। প্রতি মধ্যে কল্যানপুর এলাকায় পৌঁছালে একটি কালো রংয়ের পালসার মোটরসাইকেল নিয়ে ৩ জন তাদের গতিরোধ করে এবং বাইকের যাত্রীকে রাস্তার পাশে নিয়ে মারধর করে। পড়ে তার বাজাজ কোম্পানির প্লাটিনা মোটরসাইকেল ছিনিয়ে নেবার চেষ্টা করেন। এ সময় পুলিশের এক সদস্য হঠাৎ ঘটনাস্থলে আসেন এবং ৩ জন ছিনতাইকারীর ২ জনকে পুলিশ ধরে ফেলেন অপর একজন দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ৩ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত