ঢাকা, শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৪

প্রিন্ট

সন্ত্রাসী‌দের জন্য আ‌ওয়ামী লী‌গের দরজা বন্ধ: আব্দুর রহমান

সন্ত্রাসী‌দের জন্য আ‌ওয়ামী লী‌গের দরজা বন্ধ: আব্দুর রহমান

সাত‌ক্ষীরা প্র‌তি‌নিধি

চাঁদাবাজ, টেন্ডারবাজ এবং সন্ত্রাসীদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন দল‌টির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বা‌র্ষিক স‌ম্মেল‌নে প্রধান বক্তার বক্ত‌ব্যে এমন মন্তব্য ক‌রেন তি‌নি।

আব্দুর রহমান ব‌লেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। সর্বস্তরে আপনাদের পাহারাদারের মত পাহারা দিতে হবে। যাদের কষ্টতে সংগঠনটি গড়ে উঠেছে, তাদের চোখ ফাঁকি দিয়ে কোনো অনুপ্রবেশকারী যেন এই সংগঠনের ঢুকতে না পারে সে বিষয়ে খেয়াল রাখতে হবে। কোনো ধান্দাবাজ-মতলববাজ, চাঁদাবাজ, টেন্ডারবাজ এবং সন্ত্রাসীদের জায়গায় আওয়ামী লীগে হবে না। এই আওয়ামী লীগের দরজা তাদের জন্য বন্ধ।

‌বিএন‌পি-জামায়াতের সমা‌লোচনা ক‌রে তি‌নি ব‌লেন, বিএনপি এবং একাত্তরের পরাজিত শক্তি যুদ্ধাপরাধীরা খালেদা জিয়ার মুক্তির নামে নৈরাজ্য সৃষ্টি করতে চায়, শেখ হাসিনাকে টে‌নে ক্ষমতা থেকে নামানোর কথা বলে তারা। আমি বলতে চাই শেখ হাসিনা আজ আকাশসম উচ্চতায় পৌঁছেছে। তাকে স্পর্শ করতে পারে এমন কোনো রাজনৈতিক শক্তি বাংলার মাটিতে হয় নাই। আর কখনো হবেও না।

অনুপ্র‌বেশকারী‌দের বিষ‌য়ে সতর্ক থাকার পরামর্শ দি‌য়ে আওয়ামী লী‌গের এ নেতা ব‌লেন, অনুপ্রবেশকারীরা যেন প্রবেশ করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে হবে। এরা একদিন আমাদের নেতাকর্মীদের পিঠের চামড়া তুলেছে, চোখ উপড়ে ফেলেছে, পায়ে পেরেক মেরেছে, বাড়িঘর লুটপাট করেছে। এরা যেনো কোনো অবস্থাতেই আওয়ামী লীগে কারো সুপারিশে প্রবেশ করতে না পারে, প্রয়োজন হলে মুক্তিযুদ্ধের সময়ের মতো সাড়ে তিন হাত পাশের লাঠি নিয়ে আপনাদের পাহারা দিতে হবে।

আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার সফলতা তু‌লে ধ‌রে তি‌নি ব‌লেন, বাংলাদেশের সীমানা পেরিয়ে বিশ্ব সভায় তিনি অদ্বিতীয় প্রধানমন্ত্রী। তিনি সেরা ৭ প্রধানমন্ত্রীর একজন।

স‌ম্মেল‌নের সভাপ‌তিত্ব ক‌রেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ এবং সঞ্চালনা ক‌রেন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, অ্যাড. আমিরুল আলম মিলন, মারুফা আক্তার পপি।

অনুষ্ঠানে আরো উপ‌স্থিত ছি‌লেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত