ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে সাবেক মন্ত্রী আব্দুল মোমেনের মৃত্যুবার্ষিকী পালিত

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৯:৪২

নরসিংদীতে সাবেক মন্ত্রী আব্দুল মোমেনের মৃত্যুবার্ষিকী পালিত

সাবেক খাদ্যমন্ত্রী ও বিএনপির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মোমেন খানের ৩৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছে জেলা বিএনপি। শুক্রবার সন্ধ্যায় জেলা বিএনপির উদ্যোগে বিএনপির চিনিশপুর কার্যালয়ে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে পলাশ উপজেলার চর্ণগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খানের বাড়িতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মরহুমের ছেলে ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিলেনিয়াম ইউনিভার্সিটির চেয়ারপার্সন ও খান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট রোখসানা খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) জয়নাল আবেদীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফউদ্দিন বকুল, সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল, বিএনপির সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর এলাহী, আতাউর রহমান আঙ্গুর, সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত