ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

তিন খুনে প্রবাসীর স্ত্রী জড়িত, দাবি পুলিশের

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ২০:৫৯

তিন খুনে প্রবাসীর স্ত্রী জড়িত, দাবি পুলিশের

বরিশালের বানারীপাড়ায় তিন খুনের ঘটনায় প্রবাসীর স্ত্রী মিশুর জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশ। প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে তার বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোন জামাই শফিকুল আলম খালাতো ভাই ইউসুফ হত্যাকাণ্ডের শিকার হন।

এদিকে তিন দিনের রিমান্ড শেষে মিশুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নাম গোপন রাখার শর্তে থানা পুলিশের এক কর্মকর্তা বলেন, ৬ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব সলিয়াবাকপুর গ্রামের কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোন জামাই শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যানচালক ইউসুফকে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া ঘাতক জাকিরের সঙ্গে পরকীয়া ও হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ত থাকার স্বীকারোক্তি অনুযায়ী এক দিন পর প্রবাসীর স্ত্রী মিসকাত জাহান মিশুকে গ্রেপ্তার করা হয়।

প্রথম থেকেই নিজেকে নির্দোষ বলে দাবি করে আসার পাশাপাশি ঘাতক জাকিরের সঙ্গে তার পরকীয়া সম্পর্কের কথাও অস্বীকার করে আসছিলেন মিশু। তবে মিশুর মোবাইল ফোনের কল লিস্টের সিডিআর সংগ্রহ করে তার কল লিস্টে ঘাতক জাকিরের সঙ্গে অসংখ্য বার কথা বলার প্রমাণসহ প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া যায় বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা থানার ওসি শিশির কুমার পাল বলেন, প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িত থাকা তিন জনকেই আমরা গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি। প্রাবাসীর স্ত্রী মিশুর সঙ্গে জাকিরের সম্পর্ক থাকার বিষয়ে মোবাইল ফোনের কল লিস্ট সংগ্রহ করা হয়েছে। সেগুলো আমরা পর্যবেক্ষণ করে দেখছি। এছাড়াও তিন খুনের ময়নাতদন্তর রিপোর্ট পেলেই এ ব্যাপারে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করা হবে বলেও মামলার তদন্ত কর্মকর্তা জানান।

কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই শফিকুল আলমসহ তিন জনকে হত্যার ঘটনায় জড়িত জীনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগীকে প্রথমে গ্রেপ্তার করে পুলিশ। পরে আবদুর রবের স্ত্রী মিশুকেও গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত