ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজারে শীর্ষ ছিনতাইকারী ‘গোলাগুলিতে’ নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৫:২৯

কক্সবাজারে শীর্ষ ছিনতাইকারী ‘গোলাগুলিতে’ নিহত

কক্সবাজার শহরের কাটা পাহাড় এলাকায় পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ শীর্ষ ছিনতাইকারী নুরুন্নবী প্রকাশ ভুদিঙ্গা (৩৪) নিহত হয়েছে। শনিবার রাত সোয়া ২টার দিকে তাকে শহরের কালুর দোকান এলাকা থেকে আটক করা হয়। পরে রোববার ভোররাতে তাকে নিয়ে সহযোগীদের ধরতে অভিযানে গেলে ‘গোলাগুলিতে’ নুরুন্নবী নিহত হয় বলে জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন।

নিহত নুরুন্নবী শহরের টেকনাফ পাহাড় এলাকার মৃত আবদুল করিমের ছেলে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, শনিবার মধ্যরাতে কক্সবাজার সদর থানার এসআই তৈমুর ইসলাম ও এসআই আবুল কালামের নেতৃত্ব একদল পুলিশ থানার আওতাধীন এলাকায় বিশেষ অভিযান চালায়। রাত সোয়া ২ টার দিকে শহরের কালুর দোকান এলাকার টেকপাড়া রাস্তার মাথার সামনে থেকে একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি ছুরিসহ শহরের ত্রাস ও পেশাদার ছিনতাইকারী নুরন্নবী প্রকাশ ভুদিঙ্গাকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগীদের গ্রেপ্তারের জন্য কাটাপাহাড় এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় নুরুন্নবীকে ছিনিয়ে নেয়ার জন্য সহযোগীরা পুলিশের ওপর সশস্ত্র হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পুলিশ হেফাজতে থাকা ছিনতাইকারী নুরুন্নবী গুলিবিদ্ধ হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থলে একটা এলজি, ২ রাউন্ড কার্তুজ ও ৩ টি খোসা পাওয়া যায়।

আহত পুলিশ সদস্য ও গুলিবিদ্ধ ছিনতাইকারীকে সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ছিনতাইকারী নুরুন্নবীকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত