ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

রাতে ভোট ম্যানেজকারীদের বেতন বাড়ছে, মিলছে বাড়ি-গাড়ি: সরোয়ার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৬

রাতে ভোট ম্যানেজকারীদের বেতন বাড়ছে, মিলছে বাড়ি-গাড়ি

বিএনপি’র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, জনগনের কোনো উন্নতি হচ্ছে না। যারা ২৯ ডিসেম্বর রাতে ভোট ম্যানেজ করেছে তাদের বেতন বাড়ছে, সুযোগ-সুবিধা বাড়ছে, মিলছে সুদ মুক্ত ঋণ ও গাড়ি-বাড়ি। বরিশালের রাস্তাঘাট দেখলেই বোঝা যায় উন্নয়নের বেহাল দশা। সরকার বরাদ্দ দিচ্ছে না বলেই বরিশালের উন্নয়ন হচ্ছে না।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার বেলা সাড়ে ১১টায় মহানগর বিএনপি’র উদ্যোগে নগরীর দলীয় কার্যালয় প্রাঙ্গনে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন সাবেক মেয়র ও এমপি সরোয়ার।

তিনি আরো বলেন, সরকারের সকল কর্মকাণ্ড পদ্মা সেতু দৃশ্যমানের মধ্যেই সীমাবদ্ধ। তার কারণ হচ্ছে পদ্মা সেতুতে পোয়া আছে (পোয়া বলতে টাকা লুটপাট বুঝাতে চেয়েছেন সরোয়ার)। একটি দেশে খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা নেই, দৃশ্যমান উন্নয়ন দিয়ে কি হবে।

পুলিশের কঠোর বেষ্টনীতে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিনসহ অন্যান্যরা।

একই দাবিতে সকাল ১০টায় টাউন হলের সামনে যৌথভাবে বিক্ষোভ সমাবেশ করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিনসহ অন্যান্যরা।

এর আগে মাথায় কাফনের কাপড় বেঁধে ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশস্থলে যেতে চাইলে পুলিশের বাঁধার মুখে পড়ে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত