ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

রায়পুরে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:৩৫

রায়পুরে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

লক্ষ্মীপুরের রায়পুরে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস।

দিবসটি উপলক্ষ্যে সোমবার (১৬ ডিসেম্বর) সকালে রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমী মাঠে তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের সূচনা করা হয়।

এ সময় পুস্পস্তবক অর্পণ করেন লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য কাজী শহিদুল ইসলাম পাপুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা নির্বাহী অফিসার সাবরিন চৌধুরী, রায়পুর থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া, আওয়ামী লীগ উপজেলা সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইছমাইল খোকন, মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন পাঠান, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি সরকারি-বেসরকারি, শিক্ষা প্রতিষ্ঠান, রায়পুর সাংবাদিক ফোরাম, সামাজি ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ।

এর আগে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে রায়পুরে সরকারি-বেসরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ব্যক্তি মালিকানাধীন গুরুত্বপূর্ণ ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। কুচকাওয়াজে রায়পুর সরকারি মার্চ্চেন্টেস একাডেমী স্কুলমাঠে বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়।

সকাল ৯টায় মার্চ্চেন্টস একাডেমী মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা প্রশাসন। শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে বিজয় দিবসের কুচকাওয়াজের উদ্বোধন করা হয়। এরপর কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত