ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

কমলনগরে বিজয় দিবস পালিত

  কমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:৫৭

কমলনগরে বিজয় দিবস পালিত

লক্ষ্মীপুরের কমলনগরে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে উপকূল সরকারি কলেজ মাঠে তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের সূচনা করা হয়।

এ সময় পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী, উপজেলা নির্বাহী অফিসার মো. ইমতিয়াজ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, কমলনগর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আবছার, আওয়ামী লীগ উপজেলা সভাপতি মাস্টার নুরুল আমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উদ্দিন, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মো. জায়েদ হোছাইন ফারুকী, আওয়ামী লীগ, বিএনপি, বিকল্পধারা, জেএসডি, সরকারি-বেসরকারি, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগন।

এর আগে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে কমলনগরের সরকারি-বেসরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ব্যক্তি মালিকানাধীন গুরুত্বপূর্ণ ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

কুচকাওয়াজে উপকূল সরকারি কলেজ, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা, মিল্লাত একাডেমী, তোয়াহা স্মৃতি বালিকা স্কুল এন্ড কলেজ, গ্লোবাল স্কুল এন্ড কলেজ, ভিশন স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন স্কুল, মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়।

সকাল ৯টায় উপজেলা মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা প্রশাসন। শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে বিজয় দিবসের কুচকাওয়াজের উদ্বোধন করা হয়। এরপর কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত