ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

সড়কে ছুড়ে ফেলা শিশুকে নিয়ে হাসপাতালে ছুটলেন পুলিশ (ভিডিও)

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৩:২৬

সড়কে ছুড়ে ফেলা শিশুকে নিয়ে হাসপাতালে ছুটলেন পুলিশ (ভিডিও)

চলন্ত সিএনজিচালিত অটোরিকশা থেকে ফেলে দেয়া সাত মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে চট্টগ্রাম পুলিশ। সোমবার দুপুরের দিকে চট্টগ্রামের খুলশী এলাকার পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় একটি কবরস্থানের কাছ থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়।

শিশুটিকে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকদের বরাতে পুলিশ জানায়, সিএনজি অটোরিকশা থেকে সরাসরি ছুঁড়ে ফেলে দেয়ার কারণে বেশি আঘাত পেয়েছে শিশুটি। তার অবস্থা আশঙ্কাজনক।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন থানার এএসআই হিরণ মিয়া।

হঠাৎ তিনি দেখতে পান দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে কিছু একটা ছুঁড়ে ফেলে দেয়া হয়। তিনি দ্রুত গিয়ে দেখেন কন্যা শিশুটিকে। পরে শিশুটিকে উদ্ধার চমেকে নিয়ে আসা হয়।

বিজয় বসাক জানান, শিশুটিকে উদ্ধারের পর দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যান পুলিশ সদস্যরা। বর্তমানে শিশুটি আইসিইউতে চিকিৎসাধীন। অবস্থা আশঙ্কামুক্ত কি না তা এখনো বলা যাচ্ছে না।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সিএনজি অটোরিকশাকে শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত