চট্টগ্রামে পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর ৪০ মিনিটের যাত্রাবিরতি

প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ২১:৫০ | অনলাইন সংস্করণ

  চট্টগ্রাম প্রতিনিধি

কম্বোডিয়া যাওয়ার পথে চট্টগ্রামে সংক্ষিপ্ত যাত্রাবিরতি করেছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারি। বুধবার চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জা‌তিক বিমানবন্দ‌রে প্রায় ৪০ মি‌নিট অবস্থান ক‌রেন তিনি।

বিমানবন্দ‌রে বিলাওয়ালকে স্বাগত জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় তারা একে অপর‌কে বই উপহার দেন।

ঢাকায় পাকিস্তান হাইকমিশনের ফেসবুক পেজে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ওই খবরের সঙ্গে দুই মন্ত্রীর সাক্ষাৎ ও আলাপচারিতার একাধিক হাস্যোজ্জ্বল ছবিও প্রকাশ করা হয়েছে।

চট্টগ্রাম বিমানবন্দরে বিরতির সময় পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আবদুল মোমেন এবং বাংলাদেশের জনগণের প্রতি আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানান। 

এ সময় বিলাওয়াল ভুট্টো  বলেন, বাংলাদেশের উপর দিয়ে যাওয়ার সময়, আমি মহামান্যের সুস্বাস্থ্য, সুখ শান্তি এবং বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের ক্রমবর্ধমান অগ্রগতি ও সমৃদ্ধির জন্য আমার ব্যক্তিগত শুভেচ্ছা ও অভিনন্দন  জানাচ্ছি।

কম্বোডিয়ার রাজধানী নম‌পে‌নে দুই দিনব‌্যাপী আসিয়ান আঞ্চলিক ফোরামের ২৯তম মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু হ‌চ্ছে বৃহস্প‌তিবার। ইতোম‌ধ্যে বাংলা‌দে‌শের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ফোরা‌মে যোগ দি‌তে নম‌পে‌নে পৌঁছেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে