ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

৯৯৯ নম্বরে ফোন, ২ ধর্ষক গ্রেপ্তার

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ০৭:১২

৯৯৯ নম্বরে ফোন, ২ ধর্ষক গ্রেপ্তার

সরকারের জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ অভিযোগ পেয়ে চট্টগ্রামে এক পোশাক শ্রমিক ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকা থেকে মঙ্গলবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, মো. সেলিম (৩০) ও মো. সোহেল (২০)।

কর্ণফুলী থানার ওসি আলমগীর মাহমুদ বলেন, ধর্ষণের শিকার স্বামী পরিত্যক্ত ওই নারী তার তিন বছর বয়েসী সন্তানকে নিয়ে চরপাথরঘাটা এলাকায় থাকেন। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করেন তিনি।

ওই নারীর বাসার অদূরে তার মায়ের বাসা। মঙ্গলবার রাত ১০টার দিকে হেঁটে মায়ের বাসা থেকে নিজের বাসায় যাওয়ার পথে সেলিম তাকে জোর করে রাস্তার পাশে একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। চলে যাওয়ার সময় রাস্তায় সোহেল তাকে ধর্ষণের চেষ্টা করলে এক পথচারী দেখে ফেলেন। সে সময় সোহেল পালিয়ে গেলে ওই নারী ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনাটি জানান।

অভিযোগ পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে জানিয়ে ওসি আলমগীর বলেন, আমরা ঘটনা শুনে সোহেলকে আটক করি। সে স্বীকার করেছে, সেলিম ওই নারীকে ধর্ষণ করেছে এবং সে ধর্ষণের চেষ্টা করেছে। এরপর চরপাথরঘাটা এলাকার বাসা থেকে সেলিমকে গ্রেপ্তার করা হয় বলে জানান ওসি আলমগীর। ধর্ষিত নারী সেলিম ও সোহেলের বিরুদ্ধে কর্ণফুলী থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত