ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

উপর্যুপরি ধর্ষণে আধমরা কলেজছাত্রী

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ২০:০৮

উপর্যুপরি ধর্ষণে আধমরা কলেজছাত্রী
ছবি প্রতীকী

রংপুরের মিঠাপুকুরে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। উপর্যুপরি ধর্ষণের শিকার ওই ছাত্রীকে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৫ জানয়ারি) রাতে উপজেলার তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওই কলেজছাত্রীর স্বজনরা জানান, বুধবার রাতে মিঠাপুকুর উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ওই ছাত্রী তিলকপুর গ্রামের নিজ বাড়িতে পড়াশোনা করছিলেন। এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের ফুলু মিয়ার ছেলে জাকির হোসেন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. শ্যামলী জানান, মেয়েটির প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হয়েছে।

মেয়েটির বাবা জানান, তিনি ছোট একটি দোকান করে কোনো রকমে সংসার চালানোর পাশাপাশি মেয়েকে লেখাপড়া করাচ্ছেন। বুধবার রাতে তার মা পাশের এক আত্মীয়র বাসায় বেড়াতে যাবার সুযোগে জাকির নামে এক যুবক মেয়েকে ধর্ষণ করেছে। তিনি এর বিচার দাবি করেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, মেয়েটিকে বুধবার রাত ১০টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর ছিল। তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। তাকে হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়েছে।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, বিষয়টি শোনার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত অভিযোগ পাইনি। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • পঠিত