ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

এবার ওয়াজ মাহফিল থেকে ৭ নারী আটক

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১১:০১

এবার ওয়াজ মাহফিল থেকে ৭ নারী আটক

নরসিংদীর মনোহরদীতে ওয়াজ মাহফিল থেকে নারী চোর চক্রের সাত জনকে আটক করেছে স্থানীয় জনতা। মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের বাঘিবাড়ী এলাকা থেকে রোববার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- মুক্তা (৫০), রূপবতী (৩৫), আছমা (৪৫), সুলতানা (১৯), আছমা (২৯), আবুনী (২৯), তাছলিমা (৩০)। তারা সকলেই ব্রাহ্মণবাড়ীয়ার নাসিরনগর উপজেলার ডরমন্ডল গ্রামের বাসিন্দা।

জানা যায়, মনোহরদীর বাঘিবাড়ি হানাফিয়া মাদ্রাসায় গত শুক্রবার থেকে তিনদিনব্যাপী ওয়াজ মাহফিল শুরু হয়। মাহফিলের প্রথম এবং দ্বিতীয় দিনে ওয়াজ শুনতে আসা ৩০-৪০ জন নারীর স্বর্ণালংকার এবং টাকা-পয়সা খোয়া যায়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

রোববার বিকেলে ওই এলাকায় অপরিচিত কয়েকজন নারীর চলাফেরা সন্দেহজনক হলে স্থানীয়রা তাদেরকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ করলে একপর্যায়ে তারা ওয়াজ মাহফিলে স্বর্ণালংকার ও টাকা চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে নিয়ে আসে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘আটককৃতরা প্রত্যেকেই পেশাদার চোর। তারা বিভিন্ন সময় হাসপাতাল, বাজার, বাসস্ট্যান্ড এবং জনগুরুত্বপূর্ণ স্থানে চুরি করে থাকে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

  • সর্বশেষ
  • পঠিত