ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে মারলো ছেলে

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ০৯:০৬

মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে মারলো ছেলে

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর এলাকায় মায়ের পরকীয়া প্রেমিককে রড় দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান।

গ্রেপ্তাররা হলেন- পৌর এলাকার ইয়ার্ড কলোনীর মৃত রানা মাসুদের ছেলে বাঁধন (২৫) ও তার মা সিমা বেগম (৪০)। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সান্তাহার স্টেশন এলাকার সিমার সাথে বাবু (২৮) নামের যুবকের পরকীয়া সর্ম্পক গড়ে উঠে। এরপর সিমার বাড়িতে মাঝে মাধ্যে আসা যাওয়া ও রাত্রীযাপন করা শুরু করে বাবু। সিমার ছেলে বাঁধন বিষয়টি দেখে একাধিকবার বাবুকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু তারপরও বাবু আসা যাওয়া করতে থাকে।

একপর্যায়ে বাঁধন ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার ভোররাতে রড় দিয়ে মায়ের পরকীয়া প্রেমিক বাবুর মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়। হত্যার বিষয়টি গোপন রাখতে মা-ছেলে মিলে লাশটি হার্ভে স্কুলের সামনে নিয়ে এসে পৌরসভার ডাস্টবিনের কাছে রেখে যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে মা ও ছেলেকে গ্রেপ্তার করে।

আদমদীঘি থানা পুলিশের ওসি জালাল উদ্দীন জানান, বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত