ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

পান খাওয়ার ওছিলায় ঘুরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৪:৫৬

পান খাওয়ার ওছিলায় ঘুরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণ

চুয়াডাঙ্গায় এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছেন। এ ঘটনায় বৃদ্ধা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে চুয়াডাঙ্গার দামুড়হুদা থানায় একটি মামলা করেছেন। গতকাল সন্ধ্যায় সদর হাসপাতালে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামের এক বৃদ্ধা (৬০) বুধবার দুপুরে বাড়িতে ছিলেন। এসময় একই গ্রামের জামাত আলির ছেলে জাহাঙ্গীর হোসেন বৃদ্ধার বাড়িতে যান। সেখানে গিয়ে তার কাছে পান খেতে চান।

ঘরে পান নেই বলে জাহাঙ্গীরকে চলে যেতে বলেন ওই নারী। এসময় জাহাঙ্গীর জোরপূর্বক বৃদ্ধার করে ঢুকে পড়ে। ভয়ভীতি দেখিয়ে সর্বনাশ করে। পরে বৃদ্ধা বিষয়টি প্রতিবেশিদের জানালে রাতে গ্রামে সালিশ বসে। সালিশে কোনো সমাধান না হওয়ায় বৃদ্ধা বৃহস্পতিবার বিকেলে এক জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ ব্যাপারে দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেক জানান, ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে অভিযুক্ত জাহাঙ্গীর আলমের মা বলেন, রাতের আঁধারে স্থানীয় ক্ষমতাসীন দলের লোকদের পরামর্শে গ্রাম্য সালিসে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে ফেলা হয়েছে। তারপরও কেনো মামলা হলো বুঝলাম না।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত