ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কৃষকের ধান কেটে দিলো মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২০, ২২:৪৬

কৃষকের ধান কেটে দিলো মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগ

‘কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার নির্দেশ’ এই শ্লোগান কে সামনে রেখে রোজা রেখে কৃষকের ধান কেটে দিল মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিমের অনুপ্রেরণায় মহামারি করোনাভাইরাস সৃষ্ট সমস্যা মোকাবেলায় কৃষকের পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তাওহীদুল ইসলাম লিংকন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিলন হাওলাদারের নেতৃত্বে মস্তফাপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত মাদারীপুর সদর উপজেলাধীন মস্তফাপুর ইউনিয়নে বালিয়া গ্রামের কৃষক মো: মান্নান শেখের ক্ষেতের পাকা ধান কেটে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এসময়ে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ইউনিয়ন ছাত্রলীগসহ প্রায় ২১ জন ছাত্রলীগ নেতাকর্মীরা উক্ত কৃষকের ৭২ শতাংশ জমির ধান কেটে স্বেচ্ছাশ্রমে কৃষকের বাড়ি পৌঁছে দেয়।

সদর উপজেলা ছাত্রলীগের অন্তর্গত যে ১৫ টি ইউনিয়ন রয়েছে সকল ইউনিয়নের ছাত্রলীগের নেতা কর্মীদের কৃষকের পাশে থেকে তাদের ধান কাটার নির্দেশনা দিয়ে এই চলমান ধারা অব্যাহত থাকবে বলে জানান মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এসময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাবলু ফকির, উপজেলা ছাত্রলীগ নেতা পারভেজ, অনিম, ছাইমসহ অত্র ইউনিয়ন শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পঠিত