ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

পাশাপাশি ৪ কবরে দাফন হলো তাদের

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২০, ২২:১৭

পাশাপাশি ৪ কবরে দাফন হলো তাদের

গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার গ্রামের জৈনাবাজার এলাকায় দুর্বৃত্তদের হাতে নিহত একই পরিবারের চারজনকে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ী গ্রামে দাফন করা হয়েছে। পাশাপাশি চারটি কবরে তাদের দাফন করা হয়।

গত শুক্রবার (২৪ এপ্রিল) রাতে তারাবির নামাজের পর গোলাবাড়ী গ্রামে পারিবারিক কবরস্থানে প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান নাগরিক স্মৃতি আক্তার ফাতেমা, তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা, ছোট মেয়ে হাওরিন হাওয়া ও বাক প্রতিবন্ধী ছেলে ফাদিলের দাফন সম্পন্ন হয়। জানাজায় ইমামতি করেন স্থানীয় মসজিদের ইমাম মোখলেছুর রহমান।

লংগাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব জানান, করোনা পরিস্থিতির কারণে জানাজায় যেন ব্যাপক লোকসমাগম না হয় সেজন্য পরিবারের পক্ষ থেকে আগেই বলা হয়েছিল। আমরা সেই মোতাবেকই দাফন প্রক্রিয়া সম্পন্ন করেছি।

তিনি আরও জানান, করোনা পরিস্থিতির কারণে জানাজায় যেন ব্যাপক লোকসমাগম না হয় সেজন্য পরিবারের পক্ষ থেকে আগেই বলা হয়েছিল। আমরা সেই মোতাবেকই দাফন প্রক্রিয়া সম্পন্ন করেছি।

কাজলের ভাগ্নে মেহেদী হাসান জানান, তার মামা কাজল মিয়া প্রায় দেড় যুগ আগে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার এলাকায় বাড়ি বানিয়ে স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে বসবাস করতেন। চাকরি সূত্রে তিনি বর্তমানে মালয়েশিয়ায় আছে। এর আগে তিনি ইন্দোনেশিয়ায় প্রায় ১৬ বছর চাকরি করেছেন। সেখানে থাকাকালীন তার মামির সঙ্গে পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পর স্ত্রীকে নিয়ে তার মামা দেশে চলে আসেন। পরে মালয়েশিয়া যান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার একটি বাড়ি থেকে মা ও তিন সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা- বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা চারজনকে গলা কেটে হত্যা করেছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত