ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ধর্মের বোন বানিয়ে শারীরিক সম্পর্ক, অতঃপর...

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২১ জুন ২০২০, ১৮:৫২

ধর্মের বোন বানিয়ে শারীরিক সম্পর্ক, অতঃপর...

আশুলিয়ায় চাঞ্চল্যকর রত্না হত্যাকাণ্ডের তিনদিনের মধ্যেই অভিযান চালিয়ে আসামি ইলিয়াসকে (২৫) শনিবার রাতে ঝিনাইদহ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির। গ্রেপ্তারকৃত ইলিয়াস মাগুরা জেলার শ্রীপুর থানার সফি মণ্ডলের ছেলে। তিনি আশুলিয়ার জামগড়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির জানান, নিহত রত্না ও আসামি ইলিয়াসের কাহিনী সিনেমাকেও হার মানায়। গ্রেপ্তারকৃত আসামি ইলিয়াস জামগড়া এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি নেয়। এসময় রত্না (৪০) নামের এক নারীকে তিনি ধর্মের বোন বানায়।

একসময় তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। পরে রত্না বেগম ইলিয়াসকে বিয়ে করার জন্য তার ১৬ বছরের মেয়ে রেখে আগের স্বামীকে তালাক দেয়। অন্যদিকে রত্নাকে না জানিয়ে ইলিয়াস এক মেয়েকে বিয়ে করলেই ঘটে বিপত্তি। রত্নাকে আগের মতো সময় দিতে পারে না ইলিয়াস। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া ও মারামারি লেগেই থাকতো।

অবশেষে দু'দিকের চাপ সামলাতে না পেরে রত্নাকে রাতের আধারে শ্বাসরোধ করে হত্যা করে তিনি পালিয়ে যান। পরে নিহতের ভাইকে ফোন করে মৃত্যুর খবর নিজেই জানায় ইলিয়াস।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধারের পর থেকেই পুলিশ সুপারের নির্দেশে ইলিয়াসকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হয়। ৩ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান শেষে তাকে ঝিনাইদহ থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত বুধবার জামগড়া বেরন এলাকার বাবুল মিয়ার ভাড়া বাড়ির একটি তালাবদ্ধ কক্ষ থেকে রত্নার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত