ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

এবার করোনায় সংক্রমিত সাকিবের মা

  মাগুরা প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুলাই ২০২০, ০৯:১৫

এবার করোনায় সংক্রমিত সাকিবের মা

মহামারী করোনা হানা দিয়েছে ক্রিকেটার সাকিব আল হাসানের পরিবারে। সাকিবের বাবার পর এবার মা শিরিন রেজা (৫০) করোনায় সংক্রমিত হয়েছেন। বৃহস্পতিবার মাগুরায় সাকিবের মা’সহ নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শিরিন রেজার শরীরে উপসর্গ না থাকায় তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা। তিনি জানান, বৃহস্পতিবার সাকিবের মা শিরিন রেজাসহ নয়জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ছয়জন পৌর এলাকার ও সদর উপজেলার তিনজন বাসিন্দা রয়েছেন।

শিরিন রেজা গত ২০ জুলাই করোনা পরীক্ষা করতে নমুনা দেন। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে। এর আগে সাকিবের বাবা মাগুরা কৃষি ব্যাংক কর্মকর্তা মাশরুর রেজা কুটিল গত ১৯ জুলাই করোনায় সংক্রমিত হন।

মাগুরা থেকে এ পর্যন্ত বিভিন্ন পিসিআর ল্যাবে ২ হাজার ৫২৭ জনের সন্দেহজনক নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ২৪৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। জেলায় মোট করোনা সংক্রমিতের সংখ্যা ৩৫৫ জন। সুস্থ হয়েছে ১৯২ জন। মারা গেছে আটজন।

সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল জানান, তারা দুজনেই শহরের সাহাপাড়ার নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। সামান্য কিছু উপসর্গ ছাড়া দুজনই সুস্থ আছেন বলেও জানান তিনি।

আরো পড়ুন- এবার সাকিবের পরিবারে করোনার হানা

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত