ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পরকীয়া প্রেম, বিলে মিলল অর্ধগলিত লাশ

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৭ আগস্ট ২০২০, ১৩:০৩

পরকীয়া প্রেম, বিলে মিলল অর্ধগলিত লাশ
ফাইল ফটো

টাঙ্গাইলের মির্জাপুরে সোলাইমান হোসেন (২১) নামে এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুড়া বিলে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে ভাসমান মৃতদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোলাইমান মহেড়া ইউনিয়নের আদাবাড়ি গ্রামের মো. গর্জন মিয়ার ছেলে। সোলাইমানের সঙ্গে পার্শ্ববর্তী বাসাইল উপজেলার হাবলা গ্রামের এক দুবাই প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশও হয়।

গত ৪ দিন আগে সোলাইমান নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার বিকেলে ভাতকুড়া বিলে অর্ধগলিত মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। সন্ধ্যার পর পুলিশ গিয়ে সুরতহাল শেষে মৃতদেহটি উদ্ধার করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন তার পরিচয় নিশ্চিত করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আজীম জানান, কয়েকদিন আগেই তাকে হত্যা করে পানিতে ভাসিয়ে দেয়া হয় বলে প্রাথমিকভাবে ধরাণা করা হচ্ছে। কারণ মৃতদেহটি পচে গেছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

মামলার প্রক্রিয়া চলছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরকীয়ার বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে বলে জানান এসআই আজীম।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত