ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

৬ নম্বর আসামি মাসুম পাঁচদিনের রিমান্ডে

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৭

৬ নম্বর আসামি মাসুম পাঁচদিনের রিমান্ডে

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে নববধূ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত ছয় নম্বর আসামি মাসুমকে পাঁচদিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১১টায় মাসুমকে সিলেটের সিএমএম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক মো. আবুল কাশেম পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন সহকারী কমিশনার অমূল্য কুমার চৌধুরী।

এদিকে এ মামলার প্রথম থেকেই আসামি পক্ষের কোনো আইনজীবী আদালতে উঠেননি। এ ব্যাপারে আদালতে না ওঠার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ আইনজীবীরা।

সিলেটকে কলংকমুক্ত করতে এবং এদের শাস্তি নিশ্চিত করার স্বার্থে আসামি পক্ষের হয়ে কোন আইনজীবী আদালতে দাঁড়াবেন না বলে জানিয়েছেন পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী।

এর আগে, সোমবার রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে আসামি মাহফুজুর রহমান মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ। মাসুম কানাইঘাট উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউপির লামা দলইকান্দি গ্রামের সালিক আহমেদের ছেলে।

এছাড়া মামলার অপর এজাহারভুক্ত আসামি তারেককে মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই থেকে আটক করে র‍্যাব। তাকে বিকেলে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন এসএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার মিডিয়া জ্যোতির্ময় সরকার।

আরো পড়ুন

চুল-দাড়ি কেটেও রক্ষা হলো না ধর্ষক তারেকের!

সিগারেট কিনতে যাওয়াই কাল হলো​

সিলেটের এমসি কলেজে যা ঘটেছে

এমসি কলেজে ধর্ষণ ঘটনায় ৫ আসামি গ্রেপ্তার

সুযোগ পেলেই ছাত্রীদের ওড়না ধরে টানাটানি করতো রবিউল

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত