ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

৫ বছরের শিশুকে ধর্ষণ: মা-ভাইসহ ধর্ষক গ্রেপ্তার

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২০, ১০:৩৩

৫ বছরের শিশুকে ধর্ষণ: মা-ভাইসহ ধর্ষক গ্রেপ্তার

মানিকগঞ্জের হরিরামপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি জামিরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী জানান, পদ্মার দুর্গম চরাঞ্চলে ওই শিশু ধর্ষণের ঘটনা ঘটলেও তাদের অজানা ছিল। তিনদিন পর মঙ্গলবার বিকেলে শিশুটির বাবা থানায় মামলা করেন। এরপরই আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়।

তিনি বলেন, সন্ধ্যায় উপজেলার নটাখোলা এলাকা থেকে প্রধান আসামি জামিরের ভাই কামাল ও মা জয়গুন বেগমকে গ্রেপ্তার করা হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে ফরিদপুর জেলার কোতোয়ালি থানা থেকে গ্রেপ্তার করা হয় শেখ জামিরকে। তাদেরকে আজ বৃহস্পতিবার আদালতে তোলা হবে।

গত শনিবার (৩ অক্টোবর) পদ্মার দুর্গম চরাঞ্চল নটাখোলা গ্রামে ৫ বছরের ওই শিশু ধর্ষণের শিকার হয়। প্রতিবেশী শেখ ছামিদের ছেলে শেখ জামির তাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ওই শিশুর হাতে ৫ টাকা ধরিয়ে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

বাড়িতে এসে কাঁদতে থাকলে নানির জিজ্ঞাসাবাদে নির্যাতনের ঘটনা জানায় শিশুটি। পরে অভিযুক্ত জামিরের বাবা, মা ও ভাইকে ঘটনা জানালে তারা সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। কিন্তু তিন দিনেও এ বিষয়ে কোনো পদক্ষেপ নেয়া হয়নি।

পরে স্থানীয় ইউপি সদস্যের পরামর্শে নির্যাতনের শিকার শিশুটিকে হাসপাতালে ভর্তি করাসহ পুলিশকে ঘটনা জানানো হয়।

সন্ন্যাসী বেশে মেয়েকে ধর্ষণ করতো বাবা

ফজরের নামাজের সময় ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেপ্তার

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত