ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

একদিকে হাত কাটছিলো প্রেমিকা অন্যদিকে ফাঁস দেয় প্রেমিক

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৫:০৭

একদিকে হাত কাটছিলো প্রেমিকা অন্যদিকে ফাঁস দেয় প্রেমিক
ভালোবাসা, ছবি প্রতীকী

সিলেট নগরীর পাঠানটুলা এলাকা থেকে মিফতাহুর রহমান (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টার দিকে পাঠানটুলার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ওই যুবক দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কদমতলি গ্রামের মতিউর রহমানের ছেলে।

নিহতের চাচা মুহিবুর রহমান বলেন, আমাদের ধারণা হচ্ছে কেউ আমার ভাতিজাকে গলায় ফাঁস দিয়ে মেরে ফেলেছে। পরে আবার তার মরদেহ নামিয়ে রাখে। আমরা সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখি ঘরের মেঝেতে আমার ভাতিজার মরদেহ পড়ে আছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থলে এক তরুণীকে পাওয়া গেছে। সে আমাদের জানিয়েছে যে, আমার ভাতিজার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো। তবে বিয়ে হয়েছিল কি-না সেটি আমরা বলতে পারবো না। মেয়েটির বাড়ি বাগেরহাটের ফকিরহাট থানা এলাকায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, আমরা মরদেহ উদ্ধার করেছি। একই সাথে ঘটনাস্থলে থাকা এক তরুণীকেও আটক করেছি। সম্প্রতি ওই তরুণী তার মায়ের সঙ্গে সিলেটে আসে। পরে ওই ছেলেটির কাছে তরুণীকে রেখে মা চলে যায়।

সবশেষ গতকাল শুক্রবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এতে দুজন দুই রুমে চলে যায়। মেয়েটি একরুমে বসে ব্লেড দিয়ে হাত কাটছিলো। আর ছেলেটি গলায় ফাঁস দেয় বলে জানিয়েছে তরুণী। এরপর তরুণী দ্রুত এসে নিজেই ছেলেটিকে নামিয়ে ফেলে। পুলিশ মরদেহ নামানো অবস্থায় পেয়েছে বলেও জানান তিনি।

ওসি আরো বলেন, বর্তমানে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে তরুণীকে আসামি করে মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত