ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নববধূর গোসলের ভিডিও ধারণ করে বিপাকে রিপন

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৫:৪৬  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২০, ১৬:১৬

নববধূর গোসলের ভিডিও ধারণ করে বিপাকে রিপন
গোসলের দৃশ্য ভিডিও ধারণ, ছবি প্রতীকী

গোপনে এক নববধূর গোসলের ভিডিও ধারণ করার অভিযোগে রিপন নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রিপন উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়া নুরুল ইসলামের ছেলে।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে একই এলাকার এক নববধূর গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ করছিলেন রিপন। এ সময় নববধূ তাকে দেখতে পেয়ে চিৎকার দিলে রিপন তার মুখ চেপে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন। একইসঙ্গে কুপ্রস্তাবও দেন।

কুপ্রস্তাবে রাজি না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেয়ার হুমকি দেন এবং কাউকে কিছু বললে বড় ধরনের ক্ষতি করার হুমকি-ধামকিও দেন রিপন।

একপর্যায়ে নববধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রিপন পালিয়ে যান। এ ঘটনায় সোমবার ওই নববধূর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা করেন।

স্থানীয়রা জানান, রিপন একজন মাদকসেবী ও বখাটে। এর আগেও তিনি প্রতিবেশী এক দম্পতির বিশেষ মুহূর্তের ভিডিও ধারণ করেছিলেন। রিপনের স্বজনরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীরা ভয়ে আর লোকলজ্জার কারণে আইনের আশ্রয় নিতে পারেননি। এভাবে প্রতিনিয়ত অপকর্ম করে যাচ্ছিলেন রিপন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন বলেন, গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত