ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১২:০৬

করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু
কুমিল্লা দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জয়নুল আবেদীন।

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জয়নুল আবেদীন (৮৫) করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন, বন্ধু ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী।

পারিবারিক সূত্রে জানা যায়, করোনা শনাক্তের পর তাকে গত ১২ নভেম্বর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ৬টা ৩৬ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ আছর মরহুমের নিজ গ্রাম দুয়ারিয়া এজি মডেল একাডেমি মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে জয়নুল আবেদীনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রহুল আমিন, সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়াম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, শাহজাহান সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম সরকার ও সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন এবং উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত