ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

নাটোরে আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ১২০

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুন ২০২১, ১৩:০৯

নাটোরে আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ১২০
ফাইল ছবি। সংগৃহীত

নাটোরে করোনা সংক্রমণের রেকর্ড। জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১২০ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান সদর হাসপাতালে একজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের মধ্যে একজন আবু বক্কর সদর উপজেলার লালমনিপুর গ্রামের মছির উদ্দিনের ছেলে।

অপরজন শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার বাসিন্দা পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নেতা মঈদ-উজ্জামান সৌরভ। তিনি একটি বেসরকারি হাসপাতালে গত (মঙ্গলবার) রাতে মারা যান।

এনিয়ে জেলায় মোট মৃত্যু ৩৯ জন। আক্রান্ত ২ হাজার ৪৪৬ জন। রোগীর চাপ বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। ৩১ শয্যার করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত করার পরও মেঝেতে রাখতে হচ্ছে রোগীদের। বর্তমানে করোনা ইউনিটে ৫২ জন রোগী ভর্তি রয়েছেন।

এদিকে বুধবার থেকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় দ্বিতীয় দফায় কঠোর বিধিনিষেধের মধ্যে শুরু হয়েছে লকডাউন। শহরের গুরুত্বপূর্ণ এলাকায় শক্ত অবস্থান নিয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এমনিতেই কদিনের লকডাউনে নিম্ন আয়ের মানুষদের দুর্ভোগ চরমে উঠেছে। কাজের সন্ধানে বা অপ্রয়োজনে তারা বেরিয়ে আসছে রাস্তা ও হাট বাজারে।

সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, স্বাস্থ্যবিধি না মানায় নাটোরে করোনা সংক্রমণ বাড়ছে। তিনি সকলকে মাস্ক পরিধান করে চলাচলের অনুরোধ করেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত