ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

রাঙ্গাবালীতে বৃদ্ধ বাবাকে নির্যাতনের ভিডিও ভাইরাল

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০২১, ২০:২৬

রাঙ্গাবালীতে বৃদ্ধ বাবাকে নির্যাতনের ভিডিও ভাইরাল
ছবি- নিজস্ব

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর রাঙ্গাবালীতে দেলোয়ার ফরাজী নামের এক ষাটোর্ধ্ব বৃদ্ধকে শারিরীকভাবে নির্যাতন করেছে তার ছেলে ফিরোজ ফরাজি। নির্যাতনের এমন দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ছেলে ফিরোজের শাস্তি দাবি জানিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার রাতে নির্যাতনের ঘটনার ২৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এর আগে বুধবার দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামে এমন ঘটনা ঘটলেও পরে তা প্রকাশ হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, ছেলে বৃদ্ধ বাবাকে টেনে হিচড়ে একটি খালের দিকে নিয়ে যাচ্ছে। বাবার পরনের গেঞ্জিটাকে টেনে টেনে ছিঁড়ে ফেলেছেন ছেলে। এমন ঘটনায় দেখতে প্রতিবেশীরা জড়ো হলেও প্রতিবাদ করার সাহস পায়নি।

স্থানীয়রা জানায়, নির্যাতনের শিকার ওই বৃদ্ধ এবং বড় ছেলে আলমাস ফরাজীর সাথে তার পারিবারিক বিরোধ চলছে। আলমাস ফরাজীর স্ত্রী চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য। স্ত্রীর প্রভাব খাটিয়ে দীর্ঘদিন যাবত তিনি তার বাবাকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। এরই মধ্যে বাবার কাছে একটি মহিষ দাবি করে আলমাস ফরাজী। মহিষ না দেয়ায় ছোট ভাই ফিরোজ ফরজীকে বাবার বিরুদ্ধে লাগিয়ে দেয়।

বড় ভাইয়ের উস্কানি পেয়ে প্রকাশ্যে বাবাকে শারিরীকভাবে লাঞ্চিত করেন ফিরোজ। সেই সময় অগোচরে নির্যাতনের দৃশ্য স্থানীয়রা মোবাইলে ধারন করে। একদিন না যেতেই ওই ভিডিও ভাইরাল হলে হৈচৈ শুরু হয়। এ ঘটনায় ছেলে ফিরোজের শাস্তি দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তীব্র প্রতিবাদ, বিচারের দাবি জানাচ্ছে সুশিল সমাজসহ সাধারণ মানুষ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান জানান, বৃদ্ধ তার ছেলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বর্তমানে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত