ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহে ব্যবসায়ী হত্যায় গ্রেপ্তার ৪

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৯:২১

ময়মনসিংহে ব্যবসায়ী হত্যায় গ্রেপ্তার ৪
ছবি- নিজস্ব

ময়মনসিংহের নান্দাইলে ব্যবসায়ী জাহিদ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোরবার ঢাকা মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

আসামীরা হলো- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মোঃ আরফাত উল্লাহর ছেলে মোঃ নাঈম ইসলাম (১৯), ঢাকা কোর্টবাড়ি, দক্ষিণখান এলাকার ইয়াকুব আলীর ছেলে মোঃ হুসেন আলী (২১), ময়মনসিংহের সদর উপজেলার নারায়ণপুর এলাকার মৃত সালামতর ছেলে মোঃ রাসেল মিয়া (১৯) ও একই এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ সুমন মিয়া (১৯)। এরা সবাই বর্তমানে ঢাকা দক্ষিণখান এলাকায় বসবাস করতেন।

মৃত ব্যবসায়ী জাহিদ মিয়া তালুকদার হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়নের গানপুর গ্রামের মৃত মাতাব মিয়া তালুকদারের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত ময়মনসিংহের নান্দাইলে ভাড়া বাসায় থেকে ব্যবসা করতেন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার (১৮ জুন) নান্দাইল উপজেলার অরণ্যপাশা এলাকায় ভাড়াটিয়া বাসায় হাত-পা বাঁধা অবস্থায় জাহিদ মিয়া তালুকদার (২৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে নান্দাইল থানা পুলিশ। এই ঘটনার প্রেক্ষিতে ঐ ব্যবসায়ী জাহিদ এর ভাই আসাদ মিয়া তালুকদার নান্দাইল থানায় একটি হত্যা মামলা করেন।

এ মামলায় পুলিশ ৪জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ঐ ব্যবসায়ির দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ডিবির ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ব্যবসায়িক লেনদেনকে কেন্দ্র করে ঢাকা থেকে এসে এ হত্যাকান্ড চালিয়েছে বলে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। রোববার আসামীদের আদালতে তোলা হলে বিচারক তাদের জেল হাজতে পাঠায়।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত