ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বগুড়ায় করোনায় একদিনে ৮ জনের মৃত্যু, শনাক্ত ৯৮

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুন ২০২১, ১৩:১৩

বগুড়ায় করোনায় একদিনে ৮ জনের মৃত্যু, শনাক্ত ৯৮
ছবি- সংগৃহীত

বগুড়ায় করোনায় গত ২৪ ঘণ্টায় আট জনের মৃত্যু হয়েছে। এ সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৯৮ জনের এবং সুস্থ হয়েছেন ২৫ জন।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার সেতারা বেগম (৭৮), আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাট জেলার হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫), মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫), নূর জাহান (৩০) এবং নওগাঁ জেলার রিয়াজউদ্দীন (৬০)।

তাদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৪৭টি নমুনা পরিক্ষা করা হয়। এতে ৬৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে, এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ১৪ নমুনায় ৫ জনের ও এন্টিজেন পরীক্ষায় ৬৩ নমুনায় ৯ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৩০টি নমুনার মধ্যে ১৯ জনসহ মোট ৯৮ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ১৫২ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২৯৮ জন। এছাড়া নতুন আট জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৫ জনে আর বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৪৯১ জন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত