ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

বাঁশের ঝোপে মুখে কাপড় বেঁধে সর্বনাশ করল দুলাভাই

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২

বাঁশের ঝোপে মুখে কাপড় বেঁধে সর্বনাশ করল দুলাভাই
ফাইল ফটো

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ঘর থেকে তুলে নিয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর (১৪) সর্বনাশ করার অভিযোগ উঠেছে দুলাভাই মুলহাস উদ্দিনের (৩৫) বিরুদ্ধে। রোববার দিবাগত রাতে এই ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চার বছর আগে মা ও গত ছয় মাস আগে বাবার মৃত্যুর পর একমাত্র ভাইয়ের সঙ্গেই উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি এলাকায় বসবাস করে আসছিল ওই কিশোরী। ভাই পেশায় অটোরিকশাচালক হওয়ায় বেশিরভাগ সময় তাকে থাকতে হতো বাড়ির বাইরে।

আর এই সুযোগে প্রায়ই বাড়িতে আসা যাওয়া করতেন পাশের গ্রামের খালাতো বোনের জামাই (দুলাভাই) মুলহাস উদ্দিন। রোববার দিবাগত রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের দরজায় কড়া নাড়েন দুলাভাই।

দুলাভাই এসেছে ভেবে দরজা খুলে দেয় কিশোরী। এ সময় মুখে কাপড় বেঁধে বাড়ি থেকে কিছুটা দূরে বাঁশের ঝোপে নিয়ে ওই কিশোরীর সর্বনাশ করে মুলহাস। এ সময় কিশোরীর চিৎকার শুনে কয়েকজন প্রতিবেশি ছুটে আসলে পালিয়ে যায় মুলহাস। পরে ওই কিশোরীকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন স্থানীয়রা।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর-এ আলম এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দুর্গাপুর থানায় এ ঘটনায় একটি মামলা করেছেন ওই কিশোরীর ভাই।

ওসি আরও জানান, কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত