ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙালেন নিজের গাড়ি

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ১৮:২৪  
আপডেট :
 ০৩ ডিসেম্বর ২০২২, ১৮:৩৬

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙালেন নিজের গাড়ি
আর্জেন্টিনার পতাকার রঙে হিরো লিটনের গাড়ি। ছবি: প্রতিনিধি
ফরিদপুর প্রতিনিধি

দূর থেকে দেখলে মনে হবে আর্জেন্টিনার পতাকা। কাছে গেলেই মিলবে রাঙানো এক গাড়ি। নিজের গাড়িটি এমন আদলে রঙেই রাঙিয়েছেন মো. লিটন (৩২) নামে এক যুবক। লিটন ফরিদপুর সদরের মুরালীদাহ গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন গেরেজ মিস্ত্রি। গ্রামের অনেকে তাকে হিরো লিটন নামে ডাকে। প্রতি বিশ্বকাপের সময় পতাকা উড়ালেও এবার গাড়ি রাঙিয়েছেন তিনি। আর তার গাড়ি দেখা মাত্রই ভিড় করছেন লোকজন।

সরজমিনে গিয়ে দেখা যায়, তিনি নিজের গাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রং করেছেন। গাড়ির ওপরে লিওনেল মেসির ছবিসহ প্যানাসাইন। পাশেই একটি বাঁশে আর্জেন্টিনার পতাকা উড়ছে।

আর্জেন্টিনা ভক্ত হিরো লিটন জানান, ২০০৮ সাল থেকে মেসির ভক্ত হয়ে এবারের বিশ্বকাপে ২ লক্ষ টাকা ব্যয় করে নিজের গাড়িটিকে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছি। এবং লিওলেন মেসির ছবিও অঙ্কন করেছি।

তিনি আরও বলেন, সামর্থ্য থাকলে গাড়িটি নিয়ে কাতারে গিয়ে আর্জেন্টিনার অন্তত একটি ম্যাচ দেখতাম, সেই সাথে মেসিকে তার গাড়িতে নিয়ে ঘোড়ানোর ইচ্ছাও পোষণ করি। সামর্থ্য না থাকায় নিজের গাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে বিভিন্ন জায়গাতে ঘুরে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ দেই। তিনি আশা করছেন দীর্ঘদিন বিশ্বকাপ না জিতলেও আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত