ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বিএনপি প্রার্থীকে ধন্যবাদ দিলেন রেজা কিবরিয়া

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১০:৫৬

বিএনপি প্রার্থীকে ধন্যবাদ দিলেন রেজা কিবরিয়া

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে গণফোরামের প্রার্থী রেজা কিবরিয়াকে ধানের শীষ প্রতীকের চূড়ান্ত মনোনয়ন দেয়া হলেও তার আসনে প্রার্থিতা প্রত্যাহার করেননি বিএনপির প্রার্থী শেখ সুজাত মিয়া।

রেজা কিবরিয়ার চূড়ান্ত মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে এখন পর্যন্ত না পৌঁছায় প্রার্থিতা প্রত্যাহার করেননি শেখ সুজাত। আগামীকাল সোমবার বেলা ১১টার মধ্যে রেজা কিবরিয়ার চূড়ান্ত মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে পৌঁছানোর কথা রয়েছে।

তবে প্রার্থিতা প্রত্যাহার না করলেও দলীয় প্রার্থী রেজা কিবরিয়ার পক্ষে কাজ করবেন বলে জানিয়েছেন শেখ সুজাত মিয়া। বিষয়টি নিয়ে ইতোমধ্যে শেখ সুজাত মিয়াকে ধন্যবাদ জানিয়েছেন রেজা কিবরিয়া।

এ বিষয়ে রেজা কিবরিয়া বলেন, সাবেক এমপি বিএনপি প্রার্থী শেখ সুজাত মিয়ার সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি আমাকে অভিনন্দন জানিয়েছেন। এবারের নির্বাচনে ধানের শীষকে জয়ী করতে যা যা করা প্রয়োজন সবাইকে নিয়ে তা করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন সুজাত মিয়া। এ জন্য শেখ সুজাত মিয়াকে আমি ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে শেখ সুজাত মিয়া বলেন, আমার সঙ্গে দলীয় প্রার্থী রেজা কিবরিয়ার কথা হয়েছে। দল যাকে মনোনয়ন দিয়েছে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে তাকে জয়ী করতে কাজ করব। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই।

হবিগঞ্জের ৪টি আসনে চূড়ান্তভাবে ভোট যুদ্ধে রয়েছেন ১৯ প্রার্থী। তারা হলেন- হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া, বিএনপির শেখ সুজাত মিয়া, আওয়ামী লীগের প্রার্থী গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ, জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক ও বাসদের চৌধুরী ফয়ছল শোয়েব।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. আব্দুল মজিদ খান, বিএনপির ডা. আবু মনসুর সাখাওয়াত হাসান জীবন, জাপার শংকর পাল, খেলাফত মজলিশের মাওলানা আবদুল বাসিত আজাদ, ইসলামী আন্দোলনের এজে মাসউদ হাসান ও স্বতন্ত্র প্রার্থী আফসার আহমেদ রূপক।

হবিগঞ্জ-৩ (সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই) আসনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, বিএনপির জি কে গউছ, জাপার মো. আতিকুর রহমান আতিক, সিপিবির পীযুষ চক্রবর্তী ও ইসলামী আন্দোলনের মহিব উদ্দিন আহমেদ সোহেল।

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলী, বিএনপির সৈয়দ মো. ফয়ছল ও খেলাফত মজলিশের আহমদ আব্দুল কাদের।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত