ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এবার উড়ো চিঠিতে বরগুনার ডিসিকে হুমকি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৯

এবার উড়ো চিঠিতে বরগুনার ডিসিকে হুমকি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনার দুটি সংসদীয় আসনের নির্বাচন নিরপেক্ষভাবে আয়োজনের জন্য জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং কর্মকর্তা মো. কবির মাহমুদকে উড়ো চিঠি দিয়ে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ডাকযোগে ওই চিঠি তার কাছে পৌঁছায়।

এ ব্যাপারে ডিসি কবির মাহমুদ বলেন, ‘বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ডাকযোগে একটি চিঠি আসে আমার নামে। পরে সেটি খুলে দেখতে পাই, বরগুনার দুটি সংসদীয় আসনের নির্বাচন নিরপেক্ষভাবে সম্পন্ন করতে ব্যর্থ হলে আমি ও আমার পরিবারের সদস্যদের ক্ষতি সাধনের জন্য হুমকি দেয়া হয়েছে।’

তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো আইনি পদক্ষেপ নেননি বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, উড়ো চিঠি দিয়ে হুমকি দেয়ার বিষয়ে জেলা প্রশাসকের চিন্তিত হওয়ার কিছুই নেই। পুলিশ তার এবং পরিবারের সদস্যদের যথাযথ নিরাপত্তা নিশ্চিত করেছে।

তিনি আরো বলেন, বরগুনার আইন-শৃঙ্খলার অবস্থা অন্যান্য সময়ের তুলনায় অনেক ভালো। নির্বাচনকে কেন্দ্র নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের ভয়-ভীতি প্রদর্শনের জন্যই এ ধরনের চিঠি দিয়েছে দুর্বৃত্তরা।

প্রসঙ্গত, একাদশ সংসধ নির্বাচনকে সামনে রেখে বরগুনা ছাড়াও দেশের আরও কয়েক জন জেলা প্রসাশককে একই ধরনের চিঠি দিয়েছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত