ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

সরকারি সুবিধা নিতে নিহত সরকারি কর্মকর্তাকে স্বামী দাবি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৬:৩৭

সরকারি সুবিধা নিতে নিহত সরকারি কর্মকর্তাকে স্বামী দাবি

সরকারি সুবিধা আদায় করতে এক নিহত সরকারি কর্মকর্তাকে স্বামী বলে দাবি করেছেন এক নারী। নিহত ওই সরকারি কর্মকর্তার নাম মাহাফুজার রহমান মন্টু। তিনি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রিডার ম্যান হিসেবে নিয়োজিত ছিলেন। তার মৃত্যুর পর তার ওয়ারিশ হিসেবে সরকারি সুবিধা আদায় করতে নিজেকে স্ত্রী বলে দাবি করছে আলেয়া বেগম নামে এক নারী।

তবে এই নারীর দাবিকে প্রতারণা হিসেবে উল্লেখ করেছেন নিহত মাহাফুজার রহমানের ভাই মোখলুকার রহমান। তিনি অভিযোগ করেন, ওই নারীর দাবির কোন উপযুক্ত প্রমাণ নেই। প্রতারণা করে সরকারি সুবিধা নেয়ার জন্য তিনি এমনটি করছেন।

গত বুধবার প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে মোখলুকার রহমান জানান, তার ভাই মাহাফুজার রহমান মন্টু অবিবাহিত ছিলেন। তিন ভাই ও তিন বোন ছাড়া তার কোন ওয়ারিশ নেই। তিনি দিনাজপুরের বিউবো-২তে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে রিডার ম্যান হিসেবে কর্মরত অবস্থায় গত ২০১৪ সালে ১১ ডিসেম্বর মারা যান।

তার মৃত্যুর পর দিনাজপুরের আলেয়া বেগম নামে এক মহিলা সরকারি সুবিধা আদায় করতে তার ভাইয়ের স্ত্রী হিসেবে দাবি করছে। যার কোন উপযুক্ত প্রমাণ নেই। এ মহিলা তার কাবিন নামায় বলছে ২০০৭ সালে তার বিয়ে হয়েছে। অথচ ২০১৫ সালের ভোটার লিস্টে আলেয়া বেগমের স্বামীর নামের জায়গায় জাকির হোসেনের নাম রয়েছে। বিষয়টির প্রকৃত রহস্য উদঘাটন করতে তিনি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও দুদকে তদন্ত করার অনুরোধ জানান।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত