ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

ভাড়া বাসা থেকে ৪ খদ্দরসহ ২ যৌনকর্মীকে আটক

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৯, ১০:০৫  
আপডেট :
 ১১ এপ্রিল ২০১৯, ১০:১২

ভাড়া বাসা থেকে ৪ খদ্দরসহ ২ যৌনকর্মীকে আটক
ফাইল ফটো

দিনাজপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে দুই যৌনকর্মী ও ৪ জন খদ্দরকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে দিনাজপুর সরকারী কলেজ মোড়স্থ গোয়ালপাড়ার আনোয়ার হোসেনের অপরাজিতা ফ্ল্যাটের গ্রাউন্ড ফ্লোরের ভাড়া বাসায় আসামাজিক কাজের সময় ৪ খদ্দরসহ দুই যৌনকর্মীকে আটক করে এলাকাবাসী। পরে খবর দিলে পুলিশ ৪ খদ্দর ও দুই যৌনকর্মীকে আটক করে থানায় নিয়ে যায় ।

আটক ৪ খদ্দরের মধ্যে রয়েছে, দিনাজপুর ৮ নং উপ শহরের দুলাল হোসেনের ছেলে শাহ আলম ( ২২), একই এলাকার আব্দুস সামাদের ছেলে শহীদুল ইসলাম ( ২৭), শফিকুল ইসলামের ছেলে মোমিনুল ইসলাম (২২) ও মোজাম্মেল হকের ছেলে সাইফুল ইসলাম ( ২২)।

আটক যৌনকর্মীর মধ্যে রয়েছে দিনাজপুর সদরের উথরাইল ইউনিয়নের উথরাইল গ্রামের রবিউল ইসলামের ডিভোর্স প্রাপ্ত স্ত্রী ময়না বেগম ( ৩০)। জেলার বিরল উপজেলার সিঙ্গুল গ্রামের আব্দুস সালামের মেয়ে সাবিনা বেগম ( ২৬)।

এলাকাবাসী জানায়, শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে বিথি চৌধুরী ওরফে ময়না বেগম দেহব্যবসা করে আসছে। তারই ধারাবাহিকতায় বুধবার রাত সাড়ে ৮ টার দিকে এই ৪ খদ্দর যৌনকর্মী ময়না ওরফে বিথি চৌধুরী’র সাথে মোবাইলে কথা বলে ময়নায় ভাড়া বাসায় প্রবেশ করেন।

এক পর্যায়ে এলাকাবাসী ঘরের মধ্য থেকে দুই যৌনকর্মী ও ৪ খদ্দরকে হাতেনাতে আটক করে, পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ২ দুই যৌনকর্মী ও ৪ খদ্দরকে আটক করে থানায় নিয়ে যায়।

দিনাজপুর থানার এসআই তৌহিদুল ইসলাম জানান, পুলিশ গ্রামবাসীর হাতে আটক থাকা দুই যৌনকর্মী ও ৪ খদ্দরকে তাদের স্বীকারক্তির ভিত্তিতে থানায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার ৪ খদ্দর ও দুই যৌনকর্মীকে আদালতের মাধ্যমে জেলাকারাগারে প্রেরন করা হবে ।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত