ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

কেন্দুয়ায় সিএনজি চালককে কুপিয়ে হত্যা, আটক ৩

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১৬ মে ২০১৯, ০৮:২৪  
আপডেট :
 ১৬ মে ২০১৯, ০৯:০৭

কেন্দুয়ায় সিএনজি চালককে কুপিয়ে হত্যা, আটক ৩

পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় জোবায়ের আলম হাসান (২৫) নামে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে প্রতিপক্ষের আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার নামে তিনজনকে আটক করেছে।

বুধবার রাত দেড়টার দিকে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় মারাত্মক আহত হন নিহতের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক মিয়া নামে তিনজন।

নিহত সিএনজি চালক জোবায়ের আলম হাসান আলমপুর গ্রামের রুহুল আমিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার দিবগত রাত দেড়টার দিকে মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামের রুহুল আমিন বাঙালির ছেলে জুবায়ের আলম হাসানের (২২) উপর বাড়ির পাশেই হামলা চালায় প্রতিপক্ষের লোকজন।

এ সময় হাসানের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে জোবায়ের আলম হাসানকে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার ভোরে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজীর সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে বলেন, একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আশরাফুল এবং হাসানের মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল।

এরই জের ধরে বুধবার রাত দেড়টার দিকে হাসানের উপর হামলা চালায় আজাদসহ তার লোকজন। হামলায় হাসান নিহত ও বাবা, মা এবং চাচা মারাত্মক আহত হয়েছেন। এ ঘটনায় আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার নামে তিনজকে আটক করা হয়েছে বলেও ওসি জানান।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত