ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কুষ্টিয়ায় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ মে ২০১৯, ১৩:৫৮

কুষ্টিয়ায় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে শামীম আহমেদ (৫৫) নামে এক মুরগি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে কুমারখালী থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার পান্টি ইউনিয়নের পান্টি বিশ্বাসপাড়া পুকুরপাড় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত শামীম রামনগর গ্রামের কাজী বজলুর রহমানের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শামীম বুধবার বিকালে বাড়ি থেকে রাগারাগি করে স্থানীয় পান্টি বাজারের উদ্দেশ্যে বের হয়ে আসে শামীম। রাতে বাড়ি না ফিরলে সকালে আত্মীয়-স্বজনরা খোঁজাখুঁজি করতে আসলে পান্টি বিশ্বাসপাড়ার পুকুরের পাড়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা পান্টি পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়।

নিহত শামীমের এর পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার পাওনাদাররা টাকা নিতে তার বাড়িতে আসে। নিহত শামীমের ভাই দাবি করেন, টাকার লেনদেন এবং পাওনাদারের টাকা না দেওয়ার কারণেই পাওনাদাররা তার ভাইকে হত্যা করেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মিজানুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান, বুধবার শেষ রাতের কোনো এক সময় নিহত শামীম আহমেদ পুকুরের পাড়ে পানির মধ্যে পড়ে যেতে পারে। ধারণা করা হচ্ছে স্টোক বা অন্য কোন কারণে তার মৃত্যু ঘটেছে। প্রাথমিকভাবে তার শরীরে কোন ক্ষত চিহ্ন বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এ ব্যাপারে কুমারখালী থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত