ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

তরুণীকে পুড়িয়ে হত্যার চেষ্টায় যুবক আটক

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ১০:২৮

তরুণীকে পুড়িয়ে হত্যার চেষ্টায় যুবক আটক

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই একই ধরনের ঘটনা ঘটল নরসিংদীতে। সেখানে ফুলন রানী বর্মণ নামে এক তরুণীকে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। তার শরীরের ২০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে নরসিংদী পৌর এলাকার বীরপুর মহল্লায় এ ঘটনা ঘটে। দগ্ধ ফুলন বর্মণ বীরপুর মহল্লার যুগেন্দ্র বর্মণের মেয়ে। তিনি নরসিংদীর উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসিতে উত্তীর্ণ হয়ে কোথাও ভর্তি হননি।

এই ঘটনায় সজীব রায় নামে এক যুবককে শুক্রবার সকালে নরসিংদীর রায়পুরা থেকে আটক করেছে পুলিশ। কলেজছাত্রীর গায়ে আগুন দেয়ার ঘটনার সঙ্গে ওই যুবকের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

দগ্ধ কলেজছাত্রীর পরিবারের সদস্যরা জানান, বাড়ির পাশের একটি দোকান থেকে মোবাইল রিচার্জ শেষে বাসায় ফিরছিল ফুলন। হঠাৎ অজ্ঞাতনামা দুজন দুর্বৃত্ত তার হাত মুখ চেপে ধরে। শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ফুলনের চিৎকারে স্থানীয়রা গিয়ে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

খবর পেয়ে পুলিশ সুপার মিরাজ উদ্দিন, ওসি সৈয়দুজ্জামানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে এসপি সাংবাদিকদের বলেন, পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে এবং জড়িতদের চিহ্নিত করার কাজ শুরু করে দিয়েছে। যারাই ঘটনার সঙ্গে জড়িত থাকুক দ্রুতই আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত