ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

লাশ দেখতে এসে হামলার শিকার কৃষক লীগ নেতা

  চিতলমারী প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৩:০০

লাশ দেখতে এসে হামলার শিকার কৃষক লীগ নেতা

বাগেরহাটের চিতলমারীতে অপহরণের দুই দিন পর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের ছেলে খালিদ তালুকদারের (৬) ক্ষত-বিক্ষত লাশ সোমবার বিকাল ৪টার দিকে উদ্ধার করেছে পুলিশ।

খালিদের লাশ দেখতে গিয়ে হামলাল শিকার হয়েছেন উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান দাউদুল ইসলাম লিন্টু খান। এ সময় পুলিশ আহত অবস্থায় লিন্টু খানকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় রাত সাড়ে ১০টার দিকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের প্রতিপক্ষের নিকট আত্মীয় হওয়ায় দাউদুল ইসলাম লিন্টু খানের উপর বিক্ষুদ্ধ জনতা হামলা চালায়। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, শিশু খালিদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে চিতলমারী থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজন মহিলাসহ ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে অবিলম্বে গ্রেফতারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত