ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রেলওয়ে পুলিশের অভিযানে চার ছিনতাইকারী আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৩:৪৫

রেলওয়ে পুলিশের অভিযানে চার ছিনতাইকারী আটক

ময়মনসিংহের গফরগাঁওয়ে রেলওয়ে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে আটক করেছে।

সোমবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশের সহযোগিতায় ময়মনসিংহ জিআরপি থানা পুলিশ ঢাকা-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী সকল ট্রেন গফরগাঁও স্টপেজে দাঁড়ানোর পর এ অভিযান চালানো হয়।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে ময়মনসিংহ ও ইসলামপুর এলাকার চার ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

গফরগাঁও জিআরপি ফাঁড়ি সূত্রে জানা যায়, সাম্প্রতিক সময়ে ঢাকা-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেনের ছাদে ছিনতাইকারীদের উৎপাত বৃদ্ধি পাওয়ার প্রেক্ষিতে ময়মনসিংহ জিআরপি থানা পুলিশ গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন।

অভিযানের নেতৃত্ব দেন ময়মনসিংহ জিআরপি থানার এসআই মির্জা মোহাম্মদ মুক্তা ও এসআই নূর মোহাম্মদ খান। পুলিশ দলটি গফরগাঁও রেলওয়ে স্টপেজে অবস্থান করে সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৩টা পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস, ব্রহ্মপুত্র এক্সপ্রেস, ভাওয়াল এক্সপ্রেস, হাওর এক্সপ্রেস, জামালপুর কমিউটার-১ ট্রেনের ছাদে অভিযান চালায়।

রাত আড়াইটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে ময়মনসিংহ ও ইসলামপুর এলাকার চার ছিনতাইকারীকে আটক করে ময়মনসিংহ জিআরপি থানায় নিয়ে যান। আটক ছিনতাইকারীদের নাম জানা যায়নি।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ শহিদুল্লাহ হিরো বাংলাদেশ জার্নালকে বলেন, গফরগাঁও ফাঁড়ি পুলিশের সহযোগিতায় ময়মনসিংহ জিআরপি থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন। আটককৃত চার ছিনতাইকারী ময়মনসিংহ ও ইসলামপুর এলাকার।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত