ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৬:৩৪

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানার ইসেবেলা পেট্রোল পাম্পের পাশে বাস ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে।

বুধবার সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ট্রাকের চালক আবু বকর (৪০) ও তার সহকারী মাসুম হাওলাদার (৪২)। নিহত দুইজনের বাড়ী মাদারীপুর সদর উপজেলায়। তারা দুইজনই মাদারীপুর শ্রমিক ইউনিয়নের সদস্য।

এ দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহন ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক পরস্পরকে সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে।

এসময় ট্রাকের চালক ও তার সহকারী ঘটনাস্থলেই মারা যান। এবং বাসের কমপক্ষে ১৫ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল ও নিকটস্থ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন বাংলাদেশ জার্নালকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তবে দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন। পরে একজনকে জরুরি অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত