ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

চুরির অপবাদ সইতে না পেরে কিশোরের আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২২ জুন ২০১৯, ১০:০৮

চুরির অপবাদ সইতে না পেরে কিশোরের আত্মহত্যা
প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় মোবাইল ফোন চুরির অপবাদ সইতে না পেরে অভিমান করে মাসুম (১৭) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

শুক্রবার সন্ধ্যায় আম গাছে ফাঁস দিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটে। মোবাইল ফোন উদ্ধারের কথা বলে তাকে কয়েক যুবক পিটুনিও দেয়। নিহত মাসুম উপজেলার মিয়াপুর গ্রামের হারুন-অর-রশিদের ছেলে।

মাসুমের স্বজনদের অভিযোগ, উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের মিয়াপুর গ্রামে টুকাইয়ের ছেলে বাবুর মোবাইল ফোন বৃহস্পতিবার দুপুরে চুরি হয়। চুরি যাওয়া ফোন উদ্ধারে মাসুমকে চোর অপবাদে আটক করে মারপিট করে কয়েক যুবক।

চুরি ও মারপিটের অপমান সহ্য করতে না পেরে শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশে জনৈক বাছেদ ডাক্তারের আম গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করে মাসুম। স্থানীয়রা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে সাঁথিয়া থানায় খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে মাসুমের নানি তোতা খাতুন বাংলাদেশ জার্নালকে জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ৭-৮ জন ছেলে মাসুমকে ঘর থেকে ডেকে নিয়ে মারপিট করে। এ অপমানেই সে আত্নহত্যা করেছে বলে তাদের ধারণা।

এ বিষয়ে সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বাংলাদেশ জার্নালকে জানান, মাসুমের মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট ও স্থানীয়ভাবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত